টাঙ্গাইলের জেলা আ.লীগের সাধারণ সম্পাদককে নাকে খত দিয়ে ক্ষমা চাইতে বললেন এমপি জয়

জাতীয় প্রচ্ছদ সারাদেশ

সখীপুর, (টাঙ্গাইল) সংবাদদাতা

টাঙ্গাইল জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও সখীপুর-বাসাইলের সাবেক এমপি জোয়াহেরুল ইসলামকে নাকে খত দিয়ে ক্ষমা চাইতে বললেন একই আসনের বর্তমান এমপি অনুপম শাহজাহান জয়।

বুধবার (১ মে ) দুপুরে টাঙ্গাইলের জেলা শ্রমিক ফেডারেশন আয়োজিত এক সমাবেশে এমপি জয় একথা বলেন।

এমপি জোয়াহেরের বিষয়ে দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন করার অভিযোগ তুলে এমপি জয় বলেন, “আমার জন্য নির্বাচনে যতটুকু কষ্ট করেছি, ২০১৮সালের জাতীয় নির্বাচনে এমপি জোয়াহেরের জন্য তারচেয়ে বেশি করেছি। তিনি জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এবং আওয়ামীলীগ মনোনীত এমপি ছিলেন। তবুও গেল নির্বাচনে প্রার্থী ঘোষণার পরে তিনি সখীপুরে একবারও ঢুকেননি। আশা করি আর ঢুকতেও পারবেন না।”

এমপি জয় উপস্থিত নেতাকর্মীদের প্রতি প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেন, “তিনি যে অপরাধ করেছেন তাকে কি সখীপুরে ঢুকতে দেয়া যায়?”

এমপি জয় বলেন, “আমরা মারমুখী না। তবে তিনি যদি সখীপুরের মানুষের কাছে নাকে খত দিয়ে মাফ চান তাহলে তিনি সখীপুরে ঢুকতে পারবেন। এর আগে না।”

তিনি আরো বলেন, “জোয়াহের সাহেব সখীপুর ও টাঙ্গাইলে আওয়ামী রাজনীতিকে একেবারে ধ্বংস করে দিয়েছেন। তিনি এক বক্তব্যে ছোট মনিরকে উদ্দেশ্য করে বলেছেন, আমি তোমার বিরুদ্ধে নির্বাচন করেছি।” তিনি মামুন ভাইয়ের বিরুদ্ধে নির্বাচন করেছেন, কামরুল চাচার বিরুদ্ধে নির্বাচন করেছেন, তিনি কোনো জায়গা বাদ দেননি। যখন যাকে অপছন্দ হয়েছে, দলীয় লোক হওয়া সত্বেও তার বিরুদ্ধে গিয়ে নির্বাচন করেছেন।”

এমপি জয় বলেন, “তিনি যেহেতু আমাদেরকে বাদ দিয়েছেন, এখন আমরা সবাই মিলে তাকে বাদ দিব।

তিনি আরো বলেন, আমি টাঙ্গাইলের রাজনীতি নিয়ে মাথা ঘামাই না। সখীপুর-বাসাইল নিয়েই পড়ে থাকি। আমার কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই। তবে যে ব্যক্তি টাঙ্গাইলে আওয়ামী রাজনীতিকে ধ্বংস করছে, তাকে প্রতিহত করুন। তাকে বয়কট করুন।”