বেগমগঞ্জে ওয়ার্কাস পার্টির মানবন্ধন ও বিক্ষোভ মিছিল

প্রচ্ছদ সারাদেশ

মোঃসামছু উদ্দিন লিটন, নোয়াখালী প্রতিনিধি

দ্রব্যমূলো উর্ধ্বগতি রোধ, লুটেরা বাজার সিন্ডিকেট নিমূর্ল, মাদক—শিশু ও নারী নির্যাতন বন্ধ, অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত ও মার্কিন সা¤্রাজ্যবাদী আগ্রাসনের প্রতিবাদে শনিবার সকাল ১০টায় ওয়ার্কাস পার্টি নোয়াখালী শাখার উদ্যোগে চৌমুহনী—চৌরাস্তায় এক মানবন্ধন অনুষ্ঠিত হয়।

মানবন্ধনে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় নারীমুক্তি আন্দোলন নেত্রী জায়েদা খাতুন, নোয়াখালী জেলা ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক দিদার হোসেন দিদার, সদস্য মোঃ বেলাল হোসেনসহ নোয়াখালী জেলা ও বেগমগঞ্জ এবং চৌমুহনীর নেতৃবৃন্দ।

বক্তরা বলেন, চাল, ডাল, তৈল, মাছ, মাংশ, ডিমসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বৃদ্ধিতে জনগণ দিশেহারা হয়ে পড়ছে। এজন্য বাজার সিন্ডিকেট নির্মূল করতে হবে।

এছাড়া মাদক ও নারী—শিশু নির্যাতন বন্ধ করা, একটি অবাধ নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করতে হবে। সারা পৃথিবীর অধিকাংশ দেশের উন্নয়নকে দমনে রাখতে যুদ্ধাবাজ দেশ আমেরিকা কথায় কথায় বাংলাদেশসহ ছোট দেশগুলোর সমুদ্রসীমায় সামরিক ঘাঁটি স্থাপনসহ নানা রকম অন্যায় আবদার করে ব্যর্থ হয়ে নিষেধাজ্ঞা নামক ভাওতাবাজী পরোয়ানাজারি করে থাকে। এ সা¤্রাজ্যবাদী চক্রকে বাংলাদেশসহ সারা পৃথিবীর সকল দেশের জনগণ ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।