ইত্তেফাক ব্লাড ডোনার্স সোসাইটি পুরুড়া শাখা টিম গঠন

প্রচ্ছদ সারাদেশ

আব্দুল্লাহ আনছারী আকরাম ভালুকা(ময়মনসিংহ)প্রতিনিধি:

ময়মনসিংহের ভালুকা উপজেলার ভরাডোবায় ইত্তেফাক ব্লাড ডোনার্স সোসাইটি পুরুড়া শাখা টিম গঠন করা হয়েছে।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) ভরাডোবা ইউনিয়নের পুরুড়া আফাজ উদ্দিন বাজার মসজিদে উক্ত টিম গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা আশরাফুল আলম হাবিবীর সভাপতিত্বে ও মাওলানা শামীম আহমাদের সঞ্চালনায় বক্তারা সংগঠনের মানবিক কাজের ভূয়সী প্রশংসা করেন ও মানবিক কাজে ইত্তেফাক ব্লাড ডোনার্স সোসাইটির সাথে সম্পৃক্ত হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

নিয়মিত রক্তদাতা, আলেম মাওলানা শামীমকে টিম লিডার, স্কুল শিক্ষক অমিত হাসানকে সহকারী টিম লিডার ও রাসেল সহ স্থানীয় কয়েকজনকে সদস্য করে পুরুড়া শাখা টিম ঘোষণা করা হয়।

উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন, ইত্তেফাক ব্লাড ডোনার্স সোসাইটি কেন্দ্রীয় টিমের স্বেচ্ছাসেবক রমিজ রোহান, মাওলানা কাজী রাকিব, জাকির হোসেন জাকারিয়া ও মামুন রহমান মুন্না, ভাটগাঁও টিমের টিম লিডার হাফেজ রাজিব, সামির, আবু বক্কর সিদ্দিক, রিয়েল, খলিল, রবিউল, মাহফুজ, আরিফুল ইসলাম সেলিম, গোলাম রাব্বি, মোফাজ্জল হোসেন লিটন, জাকির হোসেন, মফিজুল ইসলাম, বিপ্লব মিয়া, জসিম উদ্দিন সহ অন্যান্য স্বেচ্ছাসেবকবৃন্দ। এসময় বক্তব্য রাখেন, হাফেজ নজরুল ইসলাম, রাসেল, হাফেজ সিদ্দিক, জসিম সহ আরো অনেকেই।

নব গঠিত টিমের সদস্যরা ধর্ম, বর্ণ, গোত্র নির্বিশেষে সকলের প্রয়োজনে রক্তসেবা ও মানবিক ক্ষেত্রে এগিয়ে আসার প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য যে ২০২১ সালের ২১ শে ফেব্রুয়ারি ইত্তেফাক ব্লাড ডোনার্স সোসাইটি প্রতিষ্ঠিত হয়ে রক্তদান, স্বাস্থ সচেতনতা, ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন, শীত বস্ত্র বিতরণ সহ মানবিক বিভিন্ন প্রশংসনীয় কাজ করে যাচ্ছে। বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ করে ইতিমধ্যে সংগঠনটি প্রশংসা কুড়িয়েছে। টিম ঘোষণা শেষ করে দোয়ার মাধ্যমে আলোচনা সভা শেষ করা হয়।