ফুলপুরে বালু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

প্রচ্ছদ সারাদেশ

শরিফুল ইসলাম আকাশ (ময়মনসিংহ)

ময়মনসিংহের ফুলপুরে শ্যামল (২৭) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শ্যামল ওই গ্রামের মৃত হযরত আলীর ছেলে এবং সে বালু ও ড্র্রাম ট্রাকের ব্যবসায়ী ছিলেন। তারা ৫ ভাই ২ বোন-এর মধ্যে শ্যামল সবার ছোট।

গতকাল রোববার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার আলোকদি গ্রামে এ ঘটনা ঘটে। ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শ্যামল সন্ধ্যার দিকে নিজ বাড়ি থেকে স্থানীয় বাবুল মিয়ার চায়ের দোকানের দিকে আসছিলেন। দোকানের কাছে আসতেই দুর্বৃত্তরা এলোপাতাড়ি কুপিয়ে মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে, ঘটনাস্থলেই শ্যামল মৃত্যু বরন করে। মৃত্যু নিশ্চিত করে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

পরে স্থানীয় থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে, লাশের সুরতহাল রির্পোট প্রস্তুতসহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। উক্ত ঘটনায় প্রাথমিক সন্দেহের ভিত্তিতে ফুলপুর থানার পুলিশ মুঞ্জুরুল হক ও মোসাদ্দেক আলী নামক দু’জনকে আটক করেছে।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল্লাহ আল মামুন আরও বলেন, কে বা কারা, কী কারণে শ্যামলকে কুপিয়ে হত্যা করেছে- তা জানতে তদন্ত চলছে। এ ঘটনায় পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।