সর্ববৃহৎ ছাত্রসমাবেশ সফল করতে গফরগাঁওয়ে ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা

প্রচ্ছদ সারাদেশ

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের প্রতি শ্রদ্ধা জানিয়েছে বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে স্মরণকালের সর্ববৃহৎ ছাত্র সমাবেশ সফল করার লক্ষ্যে ময়মনসিংহের গফরগাঁও উপজেলা ছাত্রলীগের উদ্যোগে‌‌‌ ‌‌‍ বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শুত্রবার বিকালে উপজেলা আওয়ামীলীগ কার্য্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সানিলের সভাপতিত্বে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম মন্ডলের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বারবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম , উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলাপরিষদ সদস্য দেলোয়ার হোসেন রিপন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম রিপন, উপজেলা যুবলীগের আহবায়ক সালাউদ্দিন পলাশ, পৌর যুবলীগের আহবায়ক মাহমুদুল হাসান সজিব, উপজেলা সেচ্চাসেবকলীগের আহবায়ক আওরঙ্গ হেলাল, গফরগাঁও সরকারী কলেজের সাবেক ভিপি মাহমুদুল করিম হিসাম , পৌর ছাত্রলীগের সভাপতি সাকিব মাহমুদ সিয়াম প্রমুখ ।

এ সময় উপজেলা ছাত্রলীগ, পৌর সভা, ইউনিয়ন ও ওর্য়াডের ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, আগামী ১ সেপ্টেম্বর ঢাকায় বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে স্মরণকালের সর্ববৃহৎ ছাত্রসমাবেশের আয়োজন করা হবে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সানিল বলেন, আমাদের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল মহোদয়ের নির্দেশনায় ‘আজকের এই বর্ধিত সভার মূল উদ্দেশ্য হচ্ছে স্মরণকালের সর্ববৃহৎ যে ছাত্রসমাবেশ হতে যাচ্ছে সেই সমাবেশ সফল করার লক্ষ্যে গফরগাঁও উপজেলা শাখা ছাত্রলীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের অংশগ্রহণ ।