সখীপুরে যথাযোগ্য মর্যাদায় উপজেলা যুবলীগের জাতীয় শোক দিবস পালন

প্রচ্ছদ সারাদেশ

সাদিক বিপ্লব সখীপুর উপজেলা (টাংগাইল)

১৫ আগষ্ট যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন করেছে সখীপুর উপজেলা যুবলীগ। বেলা ২ টায় টাঙ্গাইলের সখীপুর উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে জাতীয় শোক দিবসে প্রথমে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে জেলখানা মোড়,উপজেলা আওয়ামী লীগ পার্টি অফিসে নেতারা জমায়েত হন এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ১৫ আগষ্ট ঘাতকের বুলেটে নিহত বঙ্গবন্ধুসহ পরিবারের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় আলোচনা সভা,দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

এ সময় টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাসাইল সখীপুর এর জাতীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এড.জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের এমপি’র সভাপতিত্বে বক্তব্য রাখেন,সখীপুর পৌর পিতা তিন বারের সফল মেয়র ও ঢাকা বিভাগীয় ম্যাব আঞ্চলিক কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য আবু হানিফ আজাদ। উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক এম এ সবুর, সিঃ যুগ্ম আহ্বায়ক আলমাস আজাদ,যুগ্ম আহ্বায়ক সজীব আহমেদ। এছাড়াও অন্যন্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সিঃযুগ্ম সাধারণ সম্পাদক সুলতান শরীফ পান্না,কালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জামাল হোসেন,সখীপুর প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার,রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আঃ লতিফ মাস্টার,সহসভাপতি সাদিকুর রহমান বিপ্লব,যুবলীগ নেতা মনজুরুল ইসলাম মঞ্জু ও উপজেলা,পৌর,ইউনিয়ন, ওয়ার্ডের আহ্বায়ক,যুগ্ম আহ্বায়ক,সভাপতি,সম্পাদক সহ বিভিন্ন ইউনিটির প্রায় ১ হাজার যুবলীগের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

বিকেল ৩টায় গণ ভোজের আয়োজন করা হয় এবং ১৯৭৫ সালের ১৫ আগষ্টে বঙ্গবন্ধুসহ নিহত পরিবারের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় মোনাজাত শেষে তোবারক বিতরণ করে উপজেলা যুবলীগ।

এদিকে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করেছে,সখীপুর উপজেলা প্রশাসন,উপজেলা আওয়ামী লীগ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ,গণমাধ্যম কর্মী এবং বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ সখীপুরে প্রায় ৯৯ টি স্থানে এই জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।