সখীপুরে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৬

প্রচ্ছদ সারাদেশ

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধিfacebook sharing button

টাঙ্গাইলের সখীপুরে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার কচুয়া চাঁদেরহাট এলাকার একটি জঙ্গলে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত সন্দেহে ওই এলাকার ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন- আলীর ছেলে বুলবুল আহমেদ (২৪), ফরহাদ আলীর ছেলে মোহাম্মদ বাবুল(৩০), হযরত আলীর ছেলে লাবু মিয়া (২৬), গনি মিয়ার ছেলে আসিফ (২৩), আশরাফ আলীর ছেলে শফিক আহমেদ(২৫), এবং সুমেশ আলীর মোজাম্মেল হক (৩০)।

এ ঘটনায় নির্যাতনের শিকার ওই নারীর স্বামী বাদী হয়ে সখীপুর থানায় মামলা করেছেন।

মামলায় তিনি উল্লেখ করেন, বৃহস্পতিবার বিকেলে তার স্ত্রীকে নিয়ে কচুয়া চাঁদের হাটে ঘুরতে যায়। সন্ধ্যায় বাড়ি ফেরার সময় কচুয়া ওই এলাকায় ৭/৮ জন বখাটে তাকে আটক করে। পরে তার স্ত্রীকে স্থানীয় একটি গজারির বনে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, ধর্ষণের ঘটনায় নির্যাতিতার স্বামী বাদী হয়ে থানায় মামলা করেছেন।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। অন্যদিকে নির্যাতনের শিকার ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।