সখীপুরে নব গঠিত ১০নং বড় চওনা ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের তালা প্রতীকে মেম্বার পদপ্রার্থী মোঃ আঃ হালিম সরকার

সারাদেশ

আগামী ১৭ই জুলাই ২০২৩, সোমবার সকাল ৮টা হতে ৪টা পর্যন্ত সখীপুরের ৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। সকল প্রার্থী, কর্মী ও সমর্থকরা প্রচন্ড ব্যস্ত সময় কাটাচ্ছেন। প্রতিটি প্রার্থীরই শেষ মুহূর্তের প্রচার ও প্রচারণা চলছে।

নির্বাচনের সর্বশেষ হালচাল জানতে সখিপুর রিপোর্টার্স ইউনিটির একটি টীম নব গঠিত বড় চওনা ইউনিয়ন পরিষদের খবর সংগ্রহ করতে গত ১৩ জুলাই, বৃহস্পতিবার ৬নং ওয়ার্ডের কেন্দ্র নামদার ফাজিল ডিগ্রি মাদ্রাসা ও আশ পাশের এলাকা পরিদর্শনে করতে গেলে সেখাতে সাক্ষাৎ হয় মোঃ আব্দুল হালিম সরকারের সাথে।

মোঃ আব্দুল হালিম সরকার ৬নং ওয়ার্ডের তালা প্রতীকে মেম্বার পদপ্রার্থী। তিনি বলেন আমি মেম্বার হিসেবে নির্বাচিত হলে আমার ৬নং ওয়ার্ডকে মাদক মুক্ত, সন্ত্রাস মুক্ত, বাল্য বিবাহ মুক্ত এবং যৌতুক মুক্ত করবো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, সরকারি বরাদ্দকৃত সকল অনুদান বিশেষ করে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা এবং মাতৃত্ব কালীন ভাতা সুষ্ঠুভাবে বন্টন করতে বাধ্য থাকবো। পরিশেষে ৬নং ওয়ার্ড বাসীকে আগামী ১৭ই জুলাই তার তালা প্রতীকে একটি করে ভোট দেওয়ার জন্য বিশেষ অনুরোধ করেন।

সংবাদ সংগ্রহ করতে যে সকল সাংবাদিকগণ গিয়েছিলেন তাঁরা হলেন ; সখিপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক ইনকিলাব পত্রিকার সখীপুর উপজেলা প্রতিনিধি জনাব শরিফুল ইসলাম শরিফ, সহ সভাপতি ও দৈনিক ভোরের বাণী ও ডে নাইট নিউজ এর বিশেষ প্রতিনিধি এবং দৈনিক নবকাল এর সখীপুর উপজেলা প্রতিনিধি জনাব সাদিক বিপ্লব, সাধারণ সম্পাদক দৈনিক আমার বার্তা’র সখীপুর উপজেলা প্রতিনিধি জনাব আঃ লতিফ মাস্টার এবং ফটো সাংবাদিক জনাব আতিক সহ প্রমুখ।