সখীপুরে ইউপি নির্বাচনে মোরগ প্রতীকে মেম্বার পদপ্রার্থী এম এম সাইফুলকে নিয়ে আশাবাদী ভোটাররা

সারাদেশ

 সাদিক বিপ্লব, সখীপুর (টাঙ্গাইল)

টাংগাইলের সখীপুরে নব গঠিত ৯ নং হতেয়া রাজাবাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ১৭ই জুলাই ২০২৩ সোমবার। এ নির্বাচনকে ঘিরে প্রার্থীরা প্রচার–প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

হতেয়া রাজাবাড়ি ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী ডাঃ এম এম সাইফুল ইসলামের নির্বাচনী এলাকা দেওয়ান পাড়ার বিভিন্ন পাড়া–মহল্লা, বাড়ি–বাড়ি এবং দোকান পাট ঘুরে জনমত জরিপে জানা যায়– মেম্বার পদপ্রার্থীদের মধ্যে  মোরগ প্রতীকের ডাঃ এম এম সাইফুলের মাঠ ভালো। ভোটারদের বিপুল অংশ তাকে বিজয়ী দেখতে চান।

এম এম সাইফুল ইসলামের নির্বাচনী প্রচারণায় সানন্দে  অংশ নিচ্ছেন তার কর্মীসমর্থক ও ভোটাররা। গতকাল ( ১২ জুলাই) বুধবার এই প্রার্থী তার নির্বাচনী এলাকায় মোরগ প্রতীক নিয়ে বিপুল পরিমাণ কর্মীসমর্থক নিয়ে প্রচারণা চালান। দেখা যায়–ভোটারদের  আকর্ষণ মোরগ প্রতীকের প্রতি কম নয়।

নবকালের প্রতিবেদক সাদিক বিপ্লব মোরগ প্রতীকে মেম্বার পদপ্রার্থী ডাঃ এম এম সাইফুল ইসলামকে প্রশ্ন করেছিলেন, জনগণ আপনাকে কেন নির্বাচিত করবে?

জবাবে ডাঃ সাইফুল ইসলাম বলেন,  নির্বাচিত হলে তিনি ৬নং ওয়ার্ডকে ঢেলে সাজাবেন। এলাকায় রাস্তাঘাটের উন্নয়ন করবেন। পাশাপাশি ৬নং ওয়ার্ডকে তিনি মাদক মুক্ত, সন্ত্রাস মুক্ত, বাল্য বিবাহ মুক্ত এবং যৌতুক মুক্ত করবেন।

তিনি আরে বলেন, জনগণ যদি আমাকে ভোট দিয়ে মেম্বার নির্বাচিত করেন, তাহলে সরকারি বরাদ্দকৃত বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ যাবতীয় অনুদান তিনি সুষ্ঠুভাবে বণ্টন করবেন।

ডাঃ এম এম সাইফুল ইসলাম ৬নং ওয়ার্ল্ডবাসীকে আগামী ১৭ই জুলাই রাজাবাড়ি গার্লস হাইস্কুল কেন্দ্রে গিয়ে মোরগ প্রতীকে একটি করে ভোট দেওয়ার জন্য বিশেষ অনুরোধ করেন।