চাঁদপুরে র‍্যাবের ২৪ ঘন্টার বিশেষ টহল শুরু

সারাদেশ

মাহবুব রাব্বানী, চাঁদপুর প্রতিনিধি

অপরাধ দমন ও আইন – শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে র্যাব -১১,সিপিসি -২ চাঁদপুরে ২৪ ঘন্টার জন্য বিশেষ টহল পরিচালনা কার্যক্রম শুরু করেছে। শনিবার বেলা ১২ টায় শহরের শপথ চত্বর থেকে এ কার্যক্রমের শুরু হয় ।” বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই সন্ত্রাসী, চাঁদাবাজ,জঙ্গি দমন ,অবৈধ অস্ত্র , মাদক উদ্ধার , চাঞ্চল্যকর হত্যা এবং বিভিন্ন আলোচিত অপরাধীদের গ্রেফতারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে ।

গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধীদের দ্রুততম সময়ে গ্রেফতারের মাধ্যমে র্যাব ইতোমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে । র্যাবের স্বাভাবিক কার্যক্রমের বাইরে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে র্যাব ১১ , সিপিসি -২ , কুমিল্লা কর্তৃক চাঁদপুর জেলায় বিশেষ টহল পরিচালনা শুরু করেছে ।

এ ছাড়াও হত্যা,ধর্ষণ ,ডাকাতি, ছিনতাইসহ অন্যান্য অপরাধের মাত্রা তুলনামূলক বেড়ে যাওয়ায় জনসাধারণের নির্বিঘ্ন চলাচল ও সার্বিক নিরাপত্তা বজায় রাখার জন্য র্যাব এর এই কার্যক্রম । যেকোন প্রকার নাশকতা বা মোকাবেলায় র্যাব -১১ , সিপিসি -২ , কুমিল্লা তৎপর রয়েছে।

এ ছাড়াও চাঁদপুর শহরের বিভিন্ন দর্শনীয় স্থান , পার্ক , শপিং মল , রেস্টুরেন্ট ও অন্যান্য জনসমাগমস্থলের নিরাপত্তায় র্যাব -১১ , কুমিল্লা কর্তৃক গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় সাদা পোষাকে র্যাব সদস্যদের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে এবং ভবিষ্যতে নিরাপত্তা নিশ্চিতকরণে র্যাব এই প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে র্যাব জানিয়েছে্যাব -১১ , কুমিল্লা কর্তৃক গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় সাদা পোষাকে র্যাব সদস্যদের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে এবং ভবিষ্যতে নিরাপত্তা নিশ্চিতকরণে র্যাব এই প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে র্যাব জানিয়েছে ।