সখীপুরে ৬নং কালিয়া ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের মোরগ প্রতীকে মেম্বার পদপ্রার্থী মোঃ জুলহাস সরকার

প্রচ্ছদ রাজনীতি সাক্ষাৎকার সারাদেশ

সখীপুর, টাঙ্গাইল প্রতিনিধি  সাদিক বিপ্লব

আগামী ১৭ই জুলাই ২০২৩ টাংগাইলের সখীপুর উপজেলার ৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে ৬নং কালিয়া ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের মোরগ প্রতীকে মেম্বার পদপ্রার্থী জনাব মোঃ জুলহাস সরকার। তিনি বানিয়ারছিট গ্রামের ঐতিহ্যবাহী সরকার পরিবারের সুযোগ্য উত্তরসূরী এবং ওই এলাকার কৃতি সন্তান।

পাশাপাশি বানিয়ারছিট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী। অবিভক্ত ৬নং কালিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম হাফিজ উদ্দিন সরকারের বংশের লোক এবং বানিয়ারছিট গ্রামের কৃতি সন্তান, সোনার ছেলে মরহুম মোজাম্মেল হক আইয়ুবের চাচাতো বড় ভাই। নামে, গুনে, বংশে,পরিচয়ে জুলহাস সরকার এক প্রিয় নাম। ৩নং ওয়ার্ডবাসীর প্রিয় মানুষ ও সুযোগ্য প্রার্থী হিসেবে তিনি সকলের কাছে অধিক গ্রহণযোগ্য ও সুপরিচিত এক নাম জুলহাস সরকার।

আগামী ১৭ই জুলাই জুলহাস সরকার মোরগ মার্কায় বিপুল ভোটে জয়ী হবেন বলে ৩নং ওয়ার্ড বাসী দৃঢ়ভাবে বিশ্বাস করেন। এক বিশেষ সাক্ষাৎকারে জুলহাস সরকার ওয়ার্ড বাসীর প্রতি বিশেষ অনুরোধ করে বলেন, সবাই যেন ১৭ই জুলাই বানিয়ারছিট সরকারি প্রাঃ বিদ্যালয় কেন্দ্রে এসে মোরগ প্রতীকে একটি করে ভোট প্রদান করেন।

তিনি মেম্বার নির্বাচিত হলে ৩নং ওয়ার্ডকে ঢেলে সাজাবেন এবং ডিজিটাল ওয়ার্ড গঠন করবেন। পাশাপাশি বয়স্ক ভাতা, বিধবা ভাতা,প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতা সুষ্ঠুভাবে বণ্টন করবেন। সেই সাথে ৩নং ওয়ার্ডকে সন্ত্রাসমুক্ত, চাঁদাবাজ মুক্ত,দূর্নীতি মুক্ত, বাল্য বিবাহ মুক্ত, যৌতুক মুক্ত ও মাদকমুক্ত সমাজ গঠনে বদ্ধ পরিকর থাকবেন। তিনি সকলের কাছে দোয়া ও মোরগ প্রতীকে একটি করে ভোট প্রার্থনা করে সবাইকে ভোট কেন্দ্রে যাওয়ার বিশেষ অনুরোধ করেন।